নাটোররাজশাহী

লালপুর সড়ক নির্মাণ পরিকল্পনা পরিবর্তন

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশের পর নাটোরের লালপুর বাজার সংলগ্ন সড়ক নির্মাণ পরিকল্পনায় আবারো পরিবর্তন করা হলো মোড় থেকে ঢালাই করণের কাজ শুরু করলেন কতৃপক্ষ।

বৃহস্পতিবার ৮ জুলাই দুপুর আড়াইটার দিকে হলমোড় এলাকায় সড়কের নির্মাণ কাজ শুরু করেন কতৃপক্ষ। এর আগে লালপুর ত্রিমোহিনী চত্বরের নির্মাণাধীন ৩৪ ফুট প্রশস্ত ও ৫০০ মিটার দৈর্ঘ্য সড়কে কংক্রিট ঢালাইকরণ প্রকল্প পরিকল্পনায় হঠাৎ পরিবর্তনের সিদ্ধান্ত নেয়া হয়।

সড়কের হল মোড় হতে কংক্রিটের ঢালাইয়ের কাজ শুরু হলেও ২০০ মিটার ঢালাই অংশ কর্তন করে পশ্চিমে জেলা পরিষদ ডাক বাংলো প্রান্তে যুক্ত করা হয়। সড়কের নির্মাণ পরিকল্পনায় পরিবর্তন করায় কাঙ্খিত সাফল্য পাওয়া যাবে না বলে মনে করেন স্থানীয়রা। বিষয়টি এলাকার সচেতন মহলসহ গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনায় আসে।

এ ব্যাপারে নাটোরে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম বিষয়টির সাথে একমত প্রকাশ করে বলেন, সরেজমিন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হয়েছে। উল্লেখ্য, জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় ২০২০ সালের ১১ ফেব্রুয়ারি ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়ক প্রসস্তকরণ প্রকল্প অনুমোদন পায়। প্রকল্পটি ৫৫৪.৩০৪৫ কোটি টাকা ব্যয়ে ৫৪.৯১ কিলোমিটার রাস্তার কাজ ডিসেম্বর ২০২১ সালের মধ্যে শেষ হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button