নাটোররাজশাহী সংবাদ

নাটোরে ডাকাতি হওয়া ১৮টি গরুসহ ৪ ডাকাত আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম এলাকা থেকে ডাকাতি হওয়া ১৮টি গরু, ডাকাতির কাজে ব্যবহৃত ২টি ট্রাক ও নগদ ৮০ হাজার টাকাসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ পুলিশ সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান। তিনি জানান, গত ২৮ জানুয়ারী নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার গোধরা গোরস্থানপাড়া এলাকায় একদল ডাকাত খালি ট্রাক দিয়ে গরু ব্যবসায়ীদের গরু বোঝাই ট্রাকের গতিরোধ করে। এরপর ২৪টি গরু বোঝাই ট্রাকটি ছিনিয়ে নিয়ে চলে যায় ডাকাতরা।

গরু ব্যবসায়ীরা বিষয়টি ৯৯৯ কল করে বিষয়টি পুলিশকে জানালে নাটোরের পুলিশ অভিযানে নামে। এক পর্যায়ে নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক হোসেন এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জোতপাড়া গ্রামের কাউছার আলীকে গ্রেফতার করে পুলিশ।

পরে তাদের দেয়া তথ্য অনুসারে শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজার পাড়া থেকে আফসার আলীর ছেলে হাসেম আলী ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামাল সেখকে গ্রেফতার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা ডাকাতির কথা স্বীকার করে। এরপর পুলিশ অভিযানে জামালের গরুর খামার হতে ডাকাতি হওয়া ১৮টি গরু এবং গরু বিক্রির নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করে।

এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিকেলে আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম সার্কেলের এএসপি হারুন অর রশিদ, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ও নাটোর সদর থানার ওসি কাজী জালাল উদ্দিনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button