রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী জেলা পুলিশের নিবেদিত প্রান পুলিশ সুপার মাসুদ

স্টাফ রির্পোটার :

জেলার পাশাপাশি বিভাগের সেরা পুলিশ সুপার নির্বাচিত হয়ে তিনি প্রমান করলেন আসলেই তিনি যোগ্য। রাজশাহীর এসপি এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)। সার্বিক কার্যক্রম মূল্যায়নে জুলাই মাসে বিভাগে এই শ্রেষ্ঠত্ব অর্জন করেন এই পুলিশ কর্মকর্তা। ।

এবিএম মাসুদ হোসেনের যোগ্য নেতৃত্বেই বিভাগের সাত জেলার পুলিশ ইউনিটকে পেছনে ফেলে প্রথম হয়ে সুনাম অর্জন করেছেন রাজশাহী জেলা পুলিশ।

গতকাল বুধবার (১১ আগস্ট) রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই ঘোষণা দেন রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম। অনলাইন প্লাটফরমে অনুষ্ঠিত ওই সভায় বিভাগের আট জেলার পুলিশ সুপার অংশ নেন এ সময় ।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানিয়েছেন, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স প্রবর্তিত অভিন্ন মানদণ্ডে দেশের সকল পুলিশ ইউনিট ও পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে মূল্যায়ন করা হচ্ছে।

মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তি, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, গ্রেফতারি পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিষ্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, জিডি নিষ্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদান বিবেচনায় জুলাইয়ে রেঞ্জে শ্রেষ্ঠ হয়েছে রাজশাহী জেলা পুলিশ।

শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন রাজশাহীর এসপি এবিএম মাসুদ হোসেন। এছাড়া রাজশাহী রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন রাজশাহীর বাঘা থানায় কর্মরত মোয়াজ্জেম হোসেন। এ বি এম মাসুদ হোসেন রাজশাহীতে যোগদান কালে জেলা পুলিশের মধ্যে আতংক ছিল তার কার্যক্রম নিয়ে। রাজশাহী জেলা পুলিশের একটি সুত্র বলেন এমন যোগ্য পুলিশ কর্মকর্তা বাংলাদেশের ইতিহাসে খুব কম রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button