সংবাদ সারাদেশসারাদেশ

সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ দুই জনের মৃৃত্যু

সুনামগঞ্জে ছাতকের সুরমা সেতুতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী মতিউর রহমান হাসান সহ দুই জন মারা গেছেন। এসময় গুরুতর আহত ৩ জনকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক ভাবে নিহত সিএনজি চালকের পরিচয় জানা যায়নি।

আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। সঙ্গীত শিল্পী পাগল হাসানের বাড়ি ছাতক উপজেলার শিমুলতলা গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলা থেকে অটোরিকশায় করে নিজ উপজেলা ছাতকে ফিরছিলেন পাগল হাসান সহ ৫ যাত্রী । তবে অটোরিকশাটি ছাতকের সুরমা সেতু এলাকায় পৌঁছলে গোবিন্দগঞ্জ থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা একটি বাস সুরমা সেতুতে উঠে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা ৫ যাত্রীর মধ্যে দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। 

এছাড়াও অটোরিকশায় থাকা আরো তিন যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাদের সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।  এছাড়াও ৩ জন গুরুত্বর আহত হয়েছেন। তবে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

নিহত সঙ্গীত শিল্পী পাগল হাসান, আসমানে যাইও নারে বন্ধু ধরতে পারবো না তোমায়, জীবন খাতায় দাগ লাগাইয়াসহ প্রায় ৫ শতাধিক গান লিখে ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button