নাটোর

নাটোরের সেই রাসেলকে আর্থিক সহায়তা দিলেন ডিসি

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের সিংড়া পৌর এলাকার শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদরাসা কেন্দ্রে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেন শারীরিক প্রতিবন্ধী রাসেল মৃধা ।

জানা গেছে,প্রতিবন্ধী রাসেল মৃধার দুই হাতের সঙ্গে নেই ডান পা। আছে শুধু বাম পা, যা স্বাভাবিকের চেয়ে অনেক ছোট। এ অবস্থায় এক পায়ের আঙুলের ফাঁকে কলম রেখে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তিনি। সেই রাসেল মৃধাকে দেখতে পরীক্ষা কেন্দ্রে যান নাটোরের জেলা প্রশাসক (ডিসি) মো. শামীম আহমেদ।

গতকাল (১৯ সেপ্টেম্বর) সোমবার দুপুরে রাসেলকে দেখতে গিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন ডিসি মো. শামীম আহমেদ। রাসেল মৃধার পড়াশোনাসহ পারিবারিক বিষয়ে খোঁজখবর নেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান, কেন্দ্র সচিব মাওলানা মো. মোতাররফ হোসেন।

এসময় ডিসি মো. শামীম আহমেদ বলেন, প্রতিবন্ধকতা দূর করে দাখিল পরীক্ষা দিচ্ছেন রাসেল মৃধা। তার অদম্য সাহসিকতা এবং ইচ্ছাশক্তি একদিন সফলতা এনে দেবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে আর্থিক সহায়তা করা হয়েছে। এছাড়া উপজেলা ও জেলা প্রশাসন সবসময় রাসেল মৃধার পাশে রয়েছে।

উল্লেখ্য, প্রতিবন্ধী পরীক্ষার্থী রাসেল মৃধা সিংড়া পৌর শহরের শোলাকুড়া মহল্লার দিনমজুর আব্দুর রহিম মৃধার ছেলে এবং শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদরাসার ছাত্র। তিনি পিএসসি ও জেডিসি পরীক্ষায়ও সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button