নাটোররাজশাহীরাজশাহী সংবাদ

নলডাঙ্গায় প্রাণিসম্পদ ২০২১ প্রদর্শনী অনুষ্ঠিত

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

সারাদেশে ন্যায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর অংশ হিসেবে নাটোরের নলডাঙ্গা উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ অনুষ্ঠিত হয়েছে ।

আজ (৫ জুন)শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের শহীদ মিনার সংলগ্ন মাঠে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প, প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল নলডাঙ্গা নাটোরের আয়োজনে উক্ত প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন ধরনের পশু-পাখির প্রদর্শন করান স্থানীয় খামারিরা।

ভেটেরিনারি সার্জন মোঃ রকিবুল হাসানের সঞ্চালনায়, প্রদর্শনীর উদ্বোধন করেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম,উপজেলা মৎস্য অফিসার সঞ্জয় কুমার, বিপ্র বেলঘড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন সহ প্রমূখ ।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দরা মেলার প্রতিটি স্টল পরিদর্শন করেন। এবং সর্বশেষে মেলায় অংশগ্রহণকারী স্টলের মধ্যে বিচারকদের যাচাই বাছাইয়ে সেরা স্টল মালিকদের হাতে পুরষ্কার তুলে দেন ও অংশ গ্রহণকারী সকল স্টল মালিকদের শুভেচ্ছা পুরষ্কার তুলে দেন তারা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button