ঢাকাসংবাদ সারাদেশসারাদেশ

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় তিন জনের মর্মান্তিক মৃৃত্যু

রাজধানীর ধামরাইয়ে বাসের জন্য অপেক্ষমাণ যাত্রীদের ওপর সেলফি পরিবহন নামে একটি বাস উঠে যাওয়ার ঘটনায় বিসিএস (শিক্ষা) ক্যাডার রুবেল পারভেজ সহ আরো এক জন নিহত হয়েছে। পৃথক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় আরো এক ব্যক্তি মারা গেছেন।

নিহত অপর দুই জনের মধ্যে এক জনের নাম আব্দুল মান্নান (৬০)। বাকি আরেক জনের নাম তাৎক্ষণিক ভাবে জানা যায়নি। 

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই বাসস্ট্যান্ড এলাকার মর্মান্তিক দুর্ঘটনায় দুই জন নিহত ও একজন আহত হয়।

নিহত রুবেল পারভেজ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মোকছেদ আলীর ছেলে। তিনি ৪১তম বিসিএস (শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ হয়ে ছিলেন। রুবেল ধামরাই পৌরসভার মডেল টাউন এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং মার্কেন্টাইল ব্যাংক মানিকগঞ্জ জেলার ঝিটকা শাখায় কর্মরত ছিলেন।  

নিহত অপরজন আব্দুল মান্নান (৬০) মানিকগঞ্জের শিবালয় থানার পারদরছিড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে। তিনি পরিবার সহ ধামরাই পৌরসভার পাঠানটোলা মহল্লার এমারত হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন ও ধামরাইয়ে ফ্রেম হাউজ ফোট ওয়্যার কারখানায় সিনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

আব্দুল মান্নানের স্ত্রী বৃষ্টি বেগম জানান, মানিকগঞ্জের উথুলিতে তার চাচার জানাজায় যাওয়ার জন্য সকালে বাসা থেকে বের হয়ে ছিলেন মান্নান। বাসচাপায় আহত হয়েছেন- এমন খবর পেয়ে তিনি হাসপাতালে যান। সেখানে গিয়ে জানতে পারেন মান্নান হাসপাতালে মারা গেছেন। 

এ ঘটনায় পুলিশ বলেন, ৪১তম বিসিএস (শিক্ষা) ক্যাডারে উত্তীর্ণ রুবেল পারভেজ এবং ফ্রেম হাউজ ফোট ওয়্যার কারখানার অপারেটর আব্দুল মান্নান বৃহস্পতিবার সকাল ৮টায় ধামরাই বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে বাসে ওঠার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকাগামী সেলফি পরিবহনের দুইটি বাস নিজেদের মধ্যে প্রতিযোগিতা শুরু করতে গিয়ে রুবেল পারভেজ, আবব্দুল মান্নান সহ তিন জনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুবেল পারভেজ। গুরুতর আহত আব্দুল মান্নানকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সকাল ৯টায় তিনিও মারা যান। এ ঘটনায় আক্তারুজ্জামান নামে আহত অপর একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই দুর্ঘটনার পর স্থানীয় জনতা সেলফি পরিবহনের দুইটি বাস ভাঙ্গচুর করেন।

অন্যদিকে, সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান একজন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর আরোহী আহত হন।

সাভার হাইওয়ে থানার এসআই আব্দুল খালেক জানান, লাশ গুলো উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় আনা হয়েছে। সেলফি পরিবহনের বাস জব্দ করা হলেও পালিয়ে গেছেন চালক এবং তার সহকারী।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ওসি শেখ আবু হাসান বলেন, দুর্ঘটনার পরই সেলফি পরিবহনের বাস দুইটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান আছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button