ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জ পৌরসভা ২০২১-২২ সালের বাজেট ঘােষণা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাওয়ের পীরগঞ্জ পৌরসভার ২০২১-২২ অর্থ বছরে ৬ কোটি ৮৩ লাখ ৭০ হাজার ৯৪১ টাকা বাজেট ঘােষনা করা হয়েছে । আজ ২৭ জুন রবিবার সকাল সাড়ে ১১ টায় পৌর অডিটোরিয়ামে পৌর মেয়র বীর মুক্তিযােদ্ধা ইকরামুল হক আনুষ্ঠানিকভাবে এ বাজেট ঘােষনা করেন ।

পৌরসভার হিসাব রক্ষক রফিকুল ইসলাম বলেন, বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৩ কোটি ১৮ লক্ষ ৭০ হাজার ৯৪১ টাকা । ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৮২ লক্ষ ৯৮ হাজার ১৭৪ টাকা । সমাপনি স্থিতি ৩৫ লক্ষ ৭২ হাজার ৭৬৭ টাকা । উন্নয়ন আয় ও ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৬৫ লাখ টাকা ।

বাজেট সভায় বক্তব্য দেন , উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জনতা ব্যাংকের অবসর প্রাপ্ত শাখা ব্যবস্থাপক মুহাম্মদ শাহজাহান , পৌর মুক্তিযােদ্ধা সংসদ কমান্ডের আহবায়ক নুরুজ্জামান , পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক , বনিক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নওশের আলী , পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল , সাবেক সভাপতি মেহের এলাহী , পৌর কাউন্সিলর দবিরুল ইসলাম ও কামরুজ্জামান , সাংবাদিক দীপেন রায় ও বুলবুল আহাম্মেদ প্রমুখ । সভায় পৌরসভার কর্মকর্তা – কর্মচারী ছাড়াও প্যানেল মেয়র , কাউন্সিলর , করদাতা , সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button