ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

পীরগঞ্জে বীর প্রতীক রফিজ উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বীর প্রতীক রফিজ উদ্দীনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। আজ ২৭ জুন রবিবার বেলা ২.৩০ মিনিটের দিকে উপজেলার ১১ নং বৈরচুনা ইউনিয়নের বৈরচুনা ঈদগাঁ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দীনের মৃত্যুতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম ও পীরগঞ্জ থানার ওসি প্রদীব কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল গার্ড অব অনার প্রদান করে। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লিগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব ।

আরও সমবেদনা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখতারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খাঁন , উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের আহব্বায়ক নুরন নবী চঞ্চল, উপজেলা যুব লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবু তাহের মোঃ বদরুল হাসান সুমন প্রমুখ । এর আগে গত শনিবার (২৬ জুন) রাতে নিজবাসভনে মৃত্যুবরণ করেন রফিজ উদ্দীন (৬৩) । মৃত্যুকালে তিনি দুই ছেলে চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button