ঠাকুরগাঁসংবাদ সারাদেশসারাদেশ

পীরগঞ্জে আগুনে দিনমজুরের বাড়ি পুড়ে ছাই

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়েছে একটি বাড়ি । গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার পৌর শহরের মিত্রবাটি এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩ টায় প্রফুল্ল দাসের বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে। পরে আগুনে বাড়ির চারদিকে ছড়িয়ে পড়লে প্রফুল্ল দাসের বাড়ি, বাড়িতে থাকা দৈনদিন জীবনের ব্যবহৃত জিনিস পত্র ও হাঁস ,মুরগি পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আখতারুল ইসলাম, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, পৌর কাউন্সিলার আমিনুল ইসলাম, রশিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পীরগঞ্জ পৌর সভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলার আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রফুল্ল তার ওয়ার্ডের বাসিন্দা, সে এক জন গরিব দিনমজুর, বাড়ি ঘড় হাড়িয়ে বর্তমানে নিঃর্স্ব । ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে তার। পৌর মেয়র তার পক্ষ থেকে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করে প্রফুল্ল দাসকে কিছু নগদ অর্থ প্রদান করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button