সংবাদ সারাদেশসারাদেশ

সিলেটে পিকআপ-লেগুনার সংঘর্ষে নিহত-৬

সিলেটের জৈন্তাপুরে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয় জন নিহত হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫০), সন্তোষ পাত্রের পুত্রবধু সুচিতা পাত্র (৩০), সুচিতা পাত্রের শিশু মেয়ে বিজলী (৬ মাস), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩২), সুবেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৬) ও নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)। নিহতরা সবাই একই পরিবারের বলে জানা গেছে।

জানা গেছে, দুপুর ১২টারে দিকে সিলেট-তামাবিল মহাসড়ক দিয়ে গরুবোঝাই একটি পিকআপ যাচ্ছিলো। এ সময় দরবস্ত এলাকায় গাড়িটি পৌছাঁলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখী সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে মারা যান এক জন, জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে একজন ও বাকিরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্স অফিসার ইনচার্জ জুয়েল চৌধুরী ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা সালাউদ্দীন মিয়া জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, এ ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন স্থানীয় জনতা। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলে যান চলাচল স্বাভাবিক হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button