কুমিল্লাসংবাদ সারাদেশ

মুরাদনগর থানার উদ্যোগে মাস্ক বিতরন

শামীম কুমিল্লা প্রতিনিধিঃ

করোনা থেকে সাবধান ৩ ফুট দূরত্বই সমাধান, করোনা থেকে সাবধান মাক্স পড়লে সমাধান, বেড়ে যাচ্ছে করোনা হাত ধুতে বলোনা, মাক্স পরার অভ্যেস , কোভিড মুক্ত বাংলাদেশ’ এ শ্লোগানে কুমিল্লার মুরাদনগরে করোনা ভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসাধারনের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মুরাদনগর থানা পুলিশের উদ্যোগে প্রচারণা র‌্যালি বের করা হয়েছে।

রোববার (২১মার্চ) সকাল ১০টায় মুরাদনগর থানা আল্লাহ চত্বর, কোম্পানীগঞ্জ বাজার এবং বাখরনগরে র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে শেষ হয়। র‌্যালীতে মুরাদনগর থানা সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার মোঃ সাদেকুর রহমান এর নেতৃত্বে অংশ নেন ওসি তনন্ত আব্দুর নূর, এস আই মোরশেদ, হামিদ,রেজা,এ এসে আই হানিফ সহ পুলিশ সদস্যরা।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সারাদেশের ন্যায় মুরাদনগরে যতদিন পর্যন্ত সাধারণ মানুষ স্বাস্থবিধি মেনে না চলবে, ততদিন পর্যন্ত পুলিশের এ প্রচারণা ও সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও পথে-ঘাটে চলাচলে মানুষকে স্বাস্থ্যবিধি অনুসরণে উদ্বুদ্ধ করবে মুরাদনগর থানা পুলিশ। এর আগেও করোনার এ দুর্যোগে প্রশাসনের পাশাপাশি থানা পুলিশ স্বাস্থ্যবিধি মেনে চলতে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী এবং মাক্স সেনিটারিজ বিতরণ করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button