সংবাদ সারাদেশ

র‌্যাব অভিযানে জামালপুরে ১৯২বস্তা সরকারি চালসহ আটক ১

সংবাদ চলমান ডেস্কঃ

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে খাদ্যবান্ধব কর্মসূচির ১৯২ বস্তা চালসহ বুলবুল হোসেন নামে এক কালোবাজারিকে আটক করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার আদারভিটা বাজারের কালোবাজারি বুলবুল হোসেনের গুদাম থেকে চালগুলো উদ্ধার করা হয়।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের সহকারী পরিচালক স্কোয়াড কমান্ডার মোঃ আনোয়ার হোসেন এ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। র‌্যাব জানায়, সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল কালোবাজারে মজুদ করা হয়েছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব- ১৪ গত মঙ্গলবার সন্ধ্যায় মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউপির আদারভিটা বাজারে অভিযান চালায়।

জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি এমএম সবুজ রানা এবং স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এ অভিযান পরিচালনা করেন।  আদারভিটা বাজারের খাদ্য ব্যবসায়ী মোঃ আবুল হোসেন বেপারির ছেলে বুলবুল হোসেনের গুদামে খাদ্য অধিদফতরের সিলযুক্ত সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ১৯২ বস্তা চাল উদ্ধার করা হয়।

বস্তাগুলোয় সাত হাজার ২১০ কেজি চাল রয়েছে। এ সময় চাল মজুদকারী বুলবুল হোসেনকে ও আটক করে র‌্যাব। অভিযানের পর উদ্ধার করা ১৯২ বস্তা চাল রাতেই মাদারগঞ্জ থানায় জমা দেয়া হয়েছে। বুধবার মাদারগঞ্জ থানায় এ ব্যাপারে মামলা দায়ের করে আটক কালোবাজারি বুলবুল হোসেনকে থানায় হস্তান্তর করা হবে বলে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button