ঈশরদীসংবাদ সারাদেশ

ঈশ্বরদীতে আতঙ্ক কে এই মাদক ব্যবসায়ী মোটা আরমান

প্রতিনিধি ঈশ্বরদীঃ

বিভিন্ন সুত্র ও ঈশ্বরদী আইনশৃঙ্খলার সদস্যদের মাদক আটকের সমীক্ষায় উঠে আসছে এই সমস্ত বাস্তব চিত্র মাদক বিক্রির অভায়ারণ্য ।উপজেলার বিভিন্ন স্থানে এসব মাদক অবাধে বিক্রি হচ্ছে ।

শহরের বিভিন্ন স্হানে,যেমন লোকোসেড,কলেজ রোড, ডায়াবেটিক হাসপাতালের পিছনে, তিন তলা , পূর্ব নুরমহল্লার বস্তি পাড়া, , আলহাজ্ব মোড়, অরনখোলা ও শহরের প্রভৃতি এলাকায় ছড়িয়ে পড়ছে এসব মাদক বিক্রি। আমাদের ধারাবাহিক অনুসন্ধানী প্রতিবেদনে আজকের ঈশ্বরদী পৌর এলাকার ফতেমোহাম্মদ পুর লোকো এলাকায় ( বিহারী পাড়া ) মাদক ব্যাবসায়ীদের নিয়ে আমাদের অনুসন্ধানী রিপোর্ট এ উঠে এসেছে মাদক ব্যাবসায়ীদের জানা অজানা নামের তালিকা।

এদের মধ্যে অনেকেই সাম্প্রতিক সময়ে মাদকের মামলায় কেউ কেউ হাজত বাস করেছেন। আবার দুই একজন আইন প্রয়োগকারী সংস্থার সোর্স হিসেবে পরিচিতি লাভ করে এই মরন নেশা মাদক বিক্রি করে চলছে বলে আমাদের অনুসন্ধানী টিমের একাধিক তথ্যের মাধ্যমে নাম উঠে আসছে। এদের মধ্যে মোটা আরমান অন্যতম। এছাড়া রয়েছে মোঃ আফতাব হোসেন, মোঃ গুড্ডু, মিতাব সহ দুই ভাই, মোঃ নাদিম,বেদিন সোহেল,ডিস জুয়েল , গাঁজা শামীম ও রোজিনা খাতুন । এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার সচেতন মহলের সাথে কথা বললে তারা জানান মাদক এখন হাতের নাগালেই পাওয়া যায়।

কারন হিসেবে কেউ কেউ বলেছেন আইন প্রয়োগকারী সংস্থার সোর্স হিসেবে জনৈক মোটা আরমান এর বিষয়ে বিস্তার অভিযোগ তুলে সুত্রটি জানান এ সমস্ত মাদক ব্যাবসায়ীদের আসল গড ফাদার মোটা আরমান। সুত্রটি আরো জানান মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে মাসিক মাসোহারা নিয়ে থাকেন এই মোটা আরমান। এমনকি সে নিজেই মাদক সেবন ও বিক্রয় করে থাকে।

যদি কোন মাদক ব্যাবসায়ীর সাথে তার সখ্যতা বা তার কাছ থেকে মাদক সরবরাহ না নেয় তাহলে সুকৌশলে এই মোটা আরমান তার বিশ্বাস্ত লোক দিয়ে তার বিপরীত মাদক ব্যাবসায়ী কে ঘায়েল করে বলে ভুক্তভোগী মাদক ব্যবসায়ী তাদের পরিচয় গোপন রাখার শর্তে উপরোক্ত বিষয়ে জানিয়েছে। এই ব্যাপারে মোটা আরমানের সঙ্গে তাঁর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায় নি মাদক ব্যবসায়ী মোটা আরমানের ভিডিও অংশ তুলে ধরা হলো ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button