সংবাদ সারাদেশ

ভাতিজাকে হত্যায় দায়ে চাচার ফাঁসি

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দক্ষিণ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ৯ বছরের ভাতিজা শিশু হাবীবুল কিবরিয়া সেজু হত্যা মামলায় তার চাচা ছদরুল হোসেন চৌধুরীকে ফাঁসির দণ্ড দিয়েছে আদালত। এছাড়া রায়ে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

বুধবার (৩ ফ্রেব্রুয়ারি) বিকেলে ৫টার দিকে এ আদেশ দেন সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু।

আদালতের আদেশে বলা হয় যেহেতু আসামি মৃত্যুদণ্ডপ্রাপ্ত তাই উভয় সাজা একত্রে চলবে। একইসঙ্গে আসামি মামলার শুরু থেকেই পলাতক থাকায় তার বিরুদ্বে পরোয়ানা জারি করতে ব্যবস্থা নেয়ার জন্য চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও জেলা ম্যাজিস্ট্রেটকে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

মামলার এজাহার সূএে জানা যায়, ২০১০ সালের ৯ সেপ্টেম্বর দুপুরে দিকে ছদরুল হোসেন চৌধুরীর সঙ্গে মামলার বাদী তার আপন ভাই আছাবুর রহমান চৌধুরীর সঙ্গে জমি নিয়ে শত্রুতার জেরে আসামি তার ধানের গোলার পাশে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শিশু হাবীবুল কিবরিয়া সেজুকে। পর দিন শিশু সেজুর বাবা আছাবুর রহমান চৌধুরী বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় হত্যা মামলা করেন। সেজু ছদরুল হোসেন চৌধুরীর আপন ভাতিজা।

রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ জিয়াউল ইসলাম। এ ছাড়া আসামির পক্ষে কোনো আইনজীবী উপস্থিত না থাকায় স্ট্যাট ডিফেন্স আইনজীবী হিসেবে শাহাব উদ্দিন চৌধুরী ছিলেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button