দূর্গাপুর

দুর্গাপুরে সাংবাদিক মিজান মাহি করোনায় আক্রান্ত

 দুর্গাপুর প্রতিনিধিঃ

দৈনিক সোনালী সংবাদের রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান (৩৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২০) জুন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ দিন তাদের ল্যাবে রাজশাহীর ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে চারজন সাংবাদিক। এদের একজন সোনালী সংবাদের দুর্গাপুর উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান। দুর্গাপুর পৌরসভার দেবীপুর মহল্লায় মিজানুর রহমানের বাড়ি। তিনি একজন শিক্ষকও। সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। তিনি আশা প্রকাশ করেছেন, মিজানুর দ্রুতই করোনামুক্ত হবেন। মিজানুর রহমানও নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি জানিয়েছেন, গেল ১৪ জুন তার প্রচণ্ড জ্বর আসে। সঙ্গে কাশিও ছিল। তাই ১৬ জুন তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়ে আসেন। শনিবার সন্ধ্যায় তাকে ফোন করে করোনা পজিটিভ রিপোর্ট হওয়ার বিষয়টি জানানো হয়েছে। তবে এখন তার জ্বর নেই। শারীরিকভাবে তিনি ভালো আছেন। বাড়িতে থেকেই তিনি চিকিৎসা নেবেন ও তার শারীরিক অবস্থা ভালো।

অপর দিকে সাংবাদিক মিজানের দ্রুত সুস্থতা কামনা করে এক বিজ্ঞপ্তি দিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়াও মেধাবান এমন সাংবাদিক দ্রুত যেন তার পেশাদারিত্বে ফিরে আসতে পারে।  সেই কামনা করেছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দরা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button