বগুড়াসংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় ফ্রি ফায়ার খেলা নিয়ে দ্বন্দ্ব কিশোরকে গলা কেটে হত্যা 

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে দ্বন্দ্বে কিশোর সিফাতকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ১ জন কিশোরকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। গত সোমবার দুপুরে বগুড়ার শিবগঞ্জ উপজেলা থেকে সিফাতের লাশ উদ্ধার করেন পুলিশ।

শিবগঞ্জ থানার ওসি মো. মুনজুরুল আলম বলেন, ওই উপজেলার বুড়িগঞ্জ ইউপির নিশ্চিন্তপুর গ্রামের এক বাঁশবাগানে তার মরদেহ পাওয়া যায়। লাশের পাশ থেকে রক্তাক্ত চাপাতি ও একটি মুঠোফোন ও রক্তমাখা জ্যাকেট উদ্ধার করা হয়েছে।

নিহত ১৩ বছরের সিফাত বগুড়া সদরের নূরানী মোড় খাঁপাড়া এলাকার শাহ আলমের ছেলে। মুঠোফোনে ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে তার সঙ্গে ১৩ বছরের এক কিশোরের দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দের জেরেই গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় তাকে হত্যা করা হয়। পরদিন তার লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ঢাকার মনিপুরীপাড়া গ্রাম থেকে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের পরপরই তিনি আত্মগোপনের উদ্দেশ্যে ঢাকা চলে যায়।

এসপি সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, নিহত ও অভিযুক্ত কিশোর সমবয়সী। তারা একসঙ্গে মুঠোফোনে ফ্রি ফায়ার গেম খেলত। হত্যার অভিযোগে গ্রেফতার হওয়া কিশোর কৌশলে সিফাতের ফ্রি ফায়ার গেমের আইডি ও পাসওয়ার্ড নেয়।

বিষয়টি নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এক পর্যায়ে অভিযুক্ত কিশোর আইডি ও পাসওয়ার্ড সিফাতকে ফেরত দেয়। আইডি ও পাসওয়ার্ড ফেরত দেওয়ার পর সিফাতের ওপর ক্ষিপ্ত ছিল গ্রেফতার হওয়া ওই কিশোর।

তিনি আরও জানান, গত ২৫ ডিসেম্বর বিকেলে সিফাতকে নিয়ে শিবগঞ্জের নিশ্চিন্তপুর গ্রামে যান অভিযুক্ত কিশোর। একই দিন সন্ধ্যায় ওই গ্রামের এক বাঁশবাগানে সিফাতকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে।

এ সময় সিফাতের বাম হাতের কবজির রগ কেটে দেওয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে গ্রেফতার হওয়া কিশোর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button