মোহনপুর

যৌতুক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এমন অভিযোগে  গতকাল সোমবার (২৭ জুলাই) দুপুরে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত জালাল সরকার (৩৬) উপজেলার ধুরইল এলাকার মফিজ সরকারের ছেলে।

জানা গেছে, ২০১৪ সালে ধুরইল এলাকার জনাব আলীর মেয়ে জীবন নেছা জীবুর সঙ্গে জালালের বিয়ে হয়। এরপর তাদের একটি ছেলে সন্তানও হয়। তবে মাঝেমধ্যেই যৌতুকের জন্য জীবুর ওপর চাপ দিতে থাকেন জালাল। এমনকি যৌতুক না পেয়ে বিভিন্ন সময়ে শারীরিক নির্যাতন করতেন তিনি।

মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, গতকাল সোমবার পুনরায় জালাল ১ লাখ টাকা যৌতুক দাবি করলে ৫০ হাজার টাকা দেন জীবুর বাবা জনাব আলী। আরও ৫০ হাজার টাকা আনতে বললে জীবু অপারগতা প্রকাশ করেন। এসময় জালাল অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে এমনটা করতে নিষেধ করেন জীবু। এতে জালাল রাগান্বিত হয়ে জীবুকে শ্বাসরোধে হত্যা করে।

নিহতের ভাই নওশাদ আলী জানান, জীবুর গলায় শ্বাসরোধ করে হত্যার চিহ্ন দেখতে পাওয়া যায়। তবে ময়নাতদন্তে রিপোর্ট আসলে তখন স্পষ্ট হওয়া যাবে। তারা মানসিকভাবে বিপর্যস্ত।

এবিষয়ে মোহনপুর থানার ওসি মোসতাক আহম্মেদ জানান, অভিযান চালিয়ে অভিযুক্ত জালাল সরকারকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button