রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক সন্তানের জননীর মৃত্যু 

ফয়সাল আহমেদ রাতুলঃ

রাজশাহীর পবা উপজেলার মোহনপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে মোছাঃ রাত্রি বেগম(২৩) নামে এক গৃহবধূ ট্রেনের নিচে ঝাপ দিয়ে  আত্মহত্যা করেছেন। নিহত রাত্রি বেগমের স্বামীর নাম জানি গ্রাম কাটাখালী বাখরাবাজ এলাকায়। গতকাল সোমবার দুপুর ২.৩০ মিনিটে মোহনপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, নিহত গৃহ বধূর স্বামী বিভিন্ন এনজিও থেকে ঋণ গ্রহণ করেন। ঋণের কিসতি না দিতে পারলে তখন কিসতির মাষ্টার বাসায় এসে জানির স্ত্রী রাত্রি বেগম কে বিভিন্ন ভাবে চাপ সৃষ্টি করেন। তিনি টাকা জোগাড় না করতে পেরে লজ্জায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

নিহত রাত্রির পরিবার বলেন, ২৫ শে সেপ্টেম্বর সোমবার সকালে রাত্রি আমাদের বাসায় ঘুরতে আসেন। তার চোখ মুখ দেখে মনে হচ্ছে  সে খুব টেনশনে ছিলো। তার কাছে জানতে চাইলে  সে বলে বাসায় কি ভাবে থাকবো।প্রতিদিন কিস্তির টাকার জন্য মাষ্টার আমাদের বাসায় আসে। আর টাকার জন্য চাপ সৃষ্টি করছে। এই দিকে টাকা জোগাড় করতে পারছিনা আবার টাকা না জোগার করতে পারলে কিসতির মাষ্টার অপমান করছে । হঠাৎ করে খবর আসে রাত্রি ট্রেনের নিচে ঝাপ দিয়েছে। আমাদের মনে হয় অপমান সইতে না পেরে সে আত্মহত্যা করেছেন। 

রেলওয়ে পুলিশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পঠানো হয়ে ছিল। খন্ড বিখন্ড মরাদেহ উদ্ধার করে মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button