রাজশাহী সংবাদ

তাহেরপুর শ্রী শ্রী গোবিন্দ দূর্গামাতা পূজা মণ্ডপ পরিদর্শনে ডিআইজি ও পুলিশ সুপার।

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

বিশ্বের সকল মানব জাতির দূর্গতিনাশ ও কল্যাণ কামনায় রাজশাহীর বাগমারায় তাহেরপুর অনুষ্ঠিত হচ্ছে সারদীয় দুর্গোৎসব।
তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক জাহিদ আকরামের সঞ্চালনায়,তাহেরপুর শ্রী শ্রী গোবিন্দ ও দূর্গামাতা মন্দির কমিটির সভাপতি শ্রী নিশিত কুমার শাহার সভাপতিত্বে,
সোমবার বিকাল ৪ টার সময় উপজেলার তাহেরপুরে রাজা কংশ নারায়ন রায় বাহাদুরের ঔতিহ্যবাহী শ্রী শ্রী গোবিন্দ ও দূর্গামাতা মন্দির পরিদর্শন করেন রাজশাহীর রেঞ্জের মাননীয় ডিআইজি মোঃআব্দুল বাতেন বিপিএম,পিপিএম এবং রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,বিপিএম( বার)।
এসময় রাজশাহী রেঞ্জের মাননীয় ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম এবং রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) মহদ্বয় কে ফুলের তোড়া দিয়ে বরন করেন,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ ও শ্রী শ্রী গোবিন্দ ও দূর্গামাতা মন্দির কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক।
শ্রী শ্রী গোবিন্দ ও দূর্গামাতা মন্দিরে রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম পিপিএম এবং রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন মহোদয়দ্বয়ের আগমন উপলক্ষে, সম্মাননা স্মারক প্রদান করেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।
মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ তার মুল্যবান বক্তব্য কালে শারদীয় দূর্গাপুজার উৎপত্তি স্হল শ্রী শ্রী গোবিন্দ ও দূর্গামাতা মন্দির কে সরকারি করনের জন্য প্রধানমন্ত্রী সহযোগীতা কামনা করেন।
তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে ডিআইজি মোঃআব্দুল বাতেন ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শারদীয় দুর্গোৎসব এখন সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে। দুর্গাপূজায় কেউ যেন কোন বিশৃংখলা ঘটাতে না পারে সে ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল।
মন্দির পরিদর্শন কালে তাঁর সাথে ছিলেন,রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহমুদুল হাসান, রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর)সুমন দে,উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, তাহেরপুর তদন্ত কেন্দ্রের আইসি রাসেল।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আমজাদ মৃধা, তাহেরপুর পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, তাহেরপুর কলেজ ছাত্র লীগের সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন, তাহেরপুর কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক কোরবান খাঁ, তাহেরপুর শ্রী শ্রী গোবিন্দ ও দূর্গামাতা মন্দির কমিটির সদস্য বৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button