সংবাদ সারাদেশ

ভোটারদের বিরানি খাওয়াতে গিয়ে বিপাকে

কুষ্টিয়া প্রতিনিধিঃ

একপাশে বড় বড় পাতিলে চলছে পোলাও রান্না। অন্যপাশে চলছে ভোটগ্রহণ। ভোটারদের কাছে টানতে রান্নার এ বিশাল আয়োজন করেছেন কাউন্সিলর প্রার্থী। তবে শেষমেশ সে আয়োজনে জল ঢেলে দিয়েছে প্রশাসন।

এ ঘটনা কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র এলাকার। জানা গেছে, ওই ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বারখাদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশে মহাসমারোহে শনিবার (১৬ জানুয়ারি) সকাল থেকে পোলাও রান্নার আয়োজন করেন। বড় বড় পাতিলে চলছিল রান্নার কাজ। সেখান থেকে প্যাকেটজাতের পর ভ্যানে করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে সেখানে হানা দেন বেরসিক ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় ১০ পাতিল ও ১০০ প্যাকেট পোলাও। পরে জব্দ করা খাবার এতিমখানার বাচ্চাদের মধ্যে বিতরণ করা হয়। আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট ও খোকসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসাহাক আলী সংবাদ চলমান কে জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এ খাবার জব্দ করা হয়েছে। পরে খাবারগুলো এতিমখানায় বিতরণ করা হয়।

প্রসঙ্গত, কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি এর আগে ভোটারদের মাঝে নারকেল তেল বিতরণ করতে গিয়ে ১০ হাজার টাকা জরিমানা দেন এই নিয়েও বেশ আলোচনায় এসেছিলেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button