সংবাদ সারাদেশসারাদেশ

কুড়িগ্রামে বিপিএল জুয়া, ৭টি টিভিসহ আটক-৮৯

সংবাদ চলমান ডেস্ক: কুড়িগ্রামে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-টুয়েন্টি ক্রিকেটে জুয়া খেলারত অবস্থায় ৮৯ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ২৮ হাজার ৭৮০ টাকা, ২১টি মোবাইল সেট, ৭টি টিভি ও ১টি ক্যারামবোর্ড জব্দ করা হয়। বাজিকরদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) জানান, শুক্রবার (৩ জানুয়ারি) কুড়িগ্রাম সদর, নাগেশ্বরী ও উলিপুর থানা পুলিশ এবং ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৮৯ জন বিপিএলে জুয়ার বাজি খেলায় গ্রেফতার করে। এদের মধ্যে উলিপুর উপজেলায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রবেশনার) উলিপুর সার্কেলের আল মাহমুদের নেতৃত্বে বিপিএলে জুয়াবিরোধী অভিযান চালিয়ে ৩৩ জনকে আটক করে।

আটককৃতদের মধ্যে হাতিয়া ইউনিয়নের চৌমহনী থেকে ৪ জন, ধামশ্রেণি ইন্দ্রারপাড় থেকে ৭ জন ও পৌরসভার কাজিরচক থেকে ২২ জনকে আটক করে। এ সময় ১৮টি মোবাইল সেট, ৩টি টিভি ও ১টি ক্যারামবোর্ড জব্দ করে।

এছাড়াও ডিবি পুলিশ উলিপুর উপজেলার ময়নার বাজারে মোনায়েমের হোটেলে অভিযান চালিয়ে বিপিএল জুয়া খেলারত ১৯ জুয়ারিকে গ্রেফতার করে।

অপরদিকে নাগেশ্বরী উপজেলায় এএসপি (প্রবেশনাল) আশরাফ আলীর নেতৃত্বে উপজেলার মনিয়ারহাট, কান্দুরাহাট ও দীঘিরপাড় এলাকায় অভিযান চালিয়ে ৯ জুয়ারিসহ ৩টি মোবাইল ও ২টি টিভি জব্দ করে।

এ দিকে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমানের নেতৃত্বে সদর উপজেলার কাঁঠালবাড়ী থেকে ১৮ জন ও মোগলবাসা থেকে ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ১টি টিভি ও ১টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) আরও জানান, বিভিন্ন জায়গা থেকে আমরা অভিযোগ পাচ্ছি। এই অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button