রাজশাহী

রাজশাহীতে সময় টিভির সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: সময় টিভির ক্যামেরা পারসন হাবিবুর রহমান পাপ্পুকে শারীরিকভাবে লাঞ্ছিত এবং তার ক্যামেরা ভাঙচুরে প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে গতকাল শনিবার তাহেরপুর পৌরসভা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলাকালে এই হামলার ঘটনা ঘটে। এসময় সাংবাদিকসহ ১০ জন আহত হয়।

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ব্যনারে অনুষ্ঠিত মানববন্ধনে পাপ্পুর ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এসময় সংবাদপত্র, টেলিভিশন, অনলাইনে কর্মরত সংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, তাহেরপুর পৌরসভা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বেলা ১২ টার দিকে তাহেরপুর পৌরসভার সাধারণ সম্পাদক প্রার্থী আবদুর রাজ্জাক ওরফে আর্ট বাবু তার লোকজন নিয়ে তাহেরপুর ডিগ্রী কলেজে স্থানীয় সংসদ সদস্যসহ জেলা আ’লীগের নেতাদের সঙ্গে দেখা করতে আসেন। এ সময় তাহেরপুর পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদের সমর্থকেরা আবদুর রাজ্জাক ওরফে আর্ট বাবুর সমর্থকদের উপর হামলায় চালায়। লাঠিপেটা করে তাদেরকে সেখান থেকে বের করার চেষ্টা করে। এসময় হাবিবুর রহমান পাপ্পু ছবি তুলতে গেলে হামলাকারীরা তার উপর হামলা চালিয়ে ক্যামেরা ভাঙচুর করে। পুলিশ ও স্থানীয় সাংবাদিকেরা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে নিরাপদে নিয়ে যায়।ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত স্থানীয় সংসদ সদস্য ও অনুষ্ঠানের উদ্বোধক ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী জেলা আ’লীগের সভাপতি ও সাবেক সাংসদ মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আবদুল ওয়াদুদ দারার উপস্থিতিতে পুলিশের সামনেই এমন ন্যক্কারজনক ঘটনা ঘটে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button