রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী নগরীতে হেরোইনসহ মানিক (৪৫) নামের এক মাদক কারবারী আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল ।

গতকাল বুধবার দুপুরে শিরোইল কলোনী ৩ নং গলির মিঠুর বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় এক মাদক সেবনকারীর কাছে হেরোইন বিক্রয়ের সময় মানিককে হাতেনাতে আটক করেন ডিবির পুলিশের এসআই রবিউল ইসলাম ও তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স ।

আটককৃত মাদক কারবারি চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, মানিক নামের এক মাদক ব্যবসায়ী কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়েছে। আগামীকাল গ্রেপ্তারকৃত মানিকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি ।

এদিকে মাদক কারবারী মানিকের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে এলাকার মোড়ে আলোচনার তোলপাড় শুরু হয়। এতে এলাকাবাসীরা আরএমপি পুলিশ কমিশনারকে ধন্যবাদ জানিয়ে বলেন, মানিকের মত এলাকায় আরও অসংখ্য মাদক ব্যবসায়ী রয়েছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করলে এলাকায় কিছুটা হলেও মাদক মুক্ত করা যাবে । অদৃশ্য শক্তির ছত্রছায়ায় মানিক দীর্ঘ দিন থেকে এলাকায় দাপটের সাথে মাদকের ব্যবসা করে আসলেও অজ্ঞাত কারণে ধরাছোয়ার বাইরেই থাকতেন। আজ তাকে আটকে এলাকায় ছস্তি ফিরেছে বলেও জানান স্থানীয় এলাকাবাসী ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button