সংবাদ সারাদেশ

সাহেদের মামলার চার্জশিট দাখিল, জেকেজি হেলথ কেয়ার ভুয়া প্রতিষ্ঠান

সংবাদ চলমান ডেস্ক:

রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমের অস্ত্র মামলার চার্জশিট (অভিযোগপত্র) আদালতে দাখিল করা হয়েছে। এছাড়া ডিবির তদন্তে বেড়িয়ে এসেছে জেকেজি হেলথ কেয়ার একটি ভুয়া প্রতিষ্ঠান।

আজ বৃহস্পতিবার ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবির অতিরিক্ত কমিশনার মো. আব্দুল বাতেন।

তিনি বলেন, সাহেদ অস্ত্রটি কোথাও ব্যবহার করেছে কি না, তার কোনো আলামত পাওয়া যায়নি। তবে অস্ত্র মামলার নিয়ম মেনেই তদন্ত সম্পূর্ণ করা হয়েছে।

অপরদিকে জেকেজির বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত কমিশনার বলেন, জেকেজি একটি ভুয়া প্রতিষ্ঠান। তদন্ত করে দেখা গেছে, এ প্রতিষ্ঠানের কোনো বৈধ কাগজপত্র নেই। স্টক এক্সচেঞ্জ বা অন্য কোথাও নিবন্ধনও নেই। জেকেজি ২০ হাজার করোনার নমুনা পরীক্ষা করে যে রিপোর্ট দিয়েছে এর মধ্যে ২ হাজার রিপোর্টই ভুয়া।

জেকেজির মত একটি ভুয়া প্রতিষ্ঠান কীভাবে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার অনুমতি পেল বা স্বাস্থ্য অধিদফতরের কারা এর সঙ্গে জড়িত- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, তদন্তে যা পাওয়া গেছে সেটা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। স্বাস্থ্য অধিদফতর একটি সরকারি প্রতিষ্ঠান। সরকারি নিয়ম মেনে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে স্বাস্থ্য অধিদফতরের জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button