নওগাঁসংবাদ সারাদেশ

নিজের অপহরণের নাটক সাজিয়ে বাবাকে ব্লাকমেইল

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে নিজের অপহরণের নাটক সাজিয়ে বাবার কাছ থেকে দুই লাখ টাকা মুক্তিপণ আদায়ের চেষ্টা করে ছেলে রাসেল রানা। এ ঘটনায় তার বাবা সিদ্দিক রহমান থানায় অভিযোগ করেন। পরে পুলিশ মাঠে নেমে ঘটনার রহস্য উদঘাটন করে।

এ সময় আটক করা হয় রাসেল রানাকে। গত ১৩মে বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া। তিনি আর বলেন, বদলগাছী উপজেলার গোয়ালভিটা গ্রামের সিদ্দিক রহমানের বড় ছেলে রাসেল রানা গত ৯ মে সকালে ব্যাংক থেকে টাকা তোলার জন্য বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। ১১ মে পর্যন্ত তার কোনো খোঁজ না পেয়ে থানায় জিডি করেন বাবা সিদ্দিক। এরই মধ্যে রাসেল রানা তার ছোট ভাইকে কল করে জানায় বিকাশের মাধ্যমে দুই লাখ টাকা না পাঠালে তাকে মেরে ফেলা হবে।

এভাবে টাকা চেয়ে বারবার কল করতে থাকে সে। অভিযোগ পেয়ে তাকে উদ্ধারে নামে পুলিশ। পুলিশ সুপার জানান, বুধবার রাত ১টার দিকে বদলগাছীর ঐতিহাসিক পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছন থেকে অপহৃত রাসেল রানাকে উদ্ধার করা হয়। তাকে নিয়ে অভিযান চালিয়ে জয়পুরহাট সদর থেকে আটক করা হয় ঘটনার মূল হোতা ফয়সাল আহম্মেদ ফাহিমকে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যাই, রাসেল রানা মাদকাসক্ত এবং চিহ্নিত জুয়াড়ি।

এসব কারণে সে বিভিন্ন জনের কাছে ঋণগ্রস্ত হয়ে পড়ে। সেই ঋণ পরিশোধের কোনো উপায় না থাকায় পাওনাদাররা তাকে প্রতিনিয়ত অপমান-অপদস্থ করত। এ কারণে ফয়সাল আহম্মেদ ফাহিম, সাখাওয়াত হোসেনসহ অজ্ঞাত আরো ২-৩ জনের সঙ্গে পরিকল্পনা করে নিজের অপহরণের নাটক সাজায় সে। এরপর বাবা সিদ্দিক রহমানের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ আদায়ের চেষ্টা করে। পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান চলছে। যথা শিগগিরই সবাইকে আইনের আওতায় আনা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button