বাঘারাজশাহী সংবাদ

রাজশাহীতে এক অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলায় অজ্ঞাত (৭০) এক বৃদ্ধের লাশের পরিচয় মেলনি। আজ মঙ্গলবার বিকাল ৩টায় পর্যন্ত লাশের ছবি বিভিন্ন থানায় দেওয়ার পরও পরিচিয় পায়নি পুলিশ।

গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় আড়ানী পৌর এলাকার কুশাবড়িয়া গ্রামের তিন রাস্তা মোড়ের বড়াল নদীর ধার থেকে লাশ উদ্ধার করে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আড়ানী পৌরসভার কুশাবাড়িয়া গ্রামের কাউন্সিলর রবিউল ইসলাম বলেন, অজ্ঞাত এক বৃদ্ধ খালিগায়ে চেক ও কালো রঙ্গের লুঙ্গি এবং সাদা রঙ্গের একটি ব্যাগ পাশে নিয়ে তিন রাস্তা মোড়ের পাশে বড়াল নদীর ধারে উপর হয়ে পড়ে থাকতে দেখতে পাওয়া যায়। পরে বাঘা থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। তার মাথায় কালো লম্বা চুল, মুখে সাদা দাঁড়ি, তার ব্যবহৃত একটি বাঁশের লাঠি পড়ে ছিল। তার ডান পায়ের গুড়ালিতে ১টি আপ রয়েছে।

তবে স্থানীয়দের ধারণা সে প্রকৃতির ডাকে সাড়া অথবা বড়ালে গোসল করতে গিয়ে রাস্তা থেকে নিচে নামতে গিয়ে পড়ে ঘটনাস্থলে নিহত হতে পারে।
এ বিষয়ে বাঘা থানার ওসি তদন্ত সবুজ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিচয় সনাক্ত করার জন্য তার ছবি বিভিন্ন থানায় দেওয়া হয়েছে। তার পরিচয় পাওয়া না গেলে লাশ দুই দিন হাসপাতালের মর্গে রাখার পর ময়না তদন্ত শেষে সরকারি ভাবে দাফন করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button