গোদাগাড়ীচারঘাটবাঘারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে আবারো বেপরোয়া হয়ে উঠছে মাদক সিন্ডিকেট

স্টাফ রিপোর্টারঃ

দেশের এই মহামারি সময় কে সুযোগ হিসেবে কাজে লাগিয়ে রাজশাহীতে আবারো বেপরোয়া হয়ে উঠেছে এই অঞ্চলের কিছু মাদক ব্যবসায়ী।অনুসন্ধানে বেরিয়ে এসেছে রাজশাহীর মাদক চিহ্নিত এলাকা হিসেবে পরিচিত গোদাগাড়ি ,চারঘাট,ও বাঘা উপজেলা।

এই অঞ্চলে বহিরাগত মানুষ প্রবেশ করলে অনেক টাই মাদকের সাথে জড়িত বলে ধরে নেওয়া হয়।এই সকল এলাকাতে এখন প্রতিনিয়ত অচেনা ব্যক্তি ঘোরা ফেরা করলেও তেমন ভাবে নজর আসছেনা কারো, সকলের মাঝে একটাই চিন্তা বিরাজ করছে কিভাবে নিজেকে সুরক্ষিত রাখাযায়।

পুলিশ বা অণ্য বাহীনির নজর করোনা ভাইরাসের দিকে থাকায় এই সুযোগ সন্ধানি ব্যক্তিরা নিজেদের আখের গোছাতে,মরিয়া হয়ে উঠেছে।তবে পুলিশের একটি সুত্র বলছে এই সকল অপরাধিরা প্রথমে গা ঢাকা দিয়ে থাকলেও এদের অনেকেই বিভিন্ন সংগঠন সহ কিছু জায়গায় নাম লিখিয়ে এখন জন দরদী সহ নব শিল্পপতির খাতাতেও নাম লিখিয়েছে ।তাদের রয়েছে এই রাজশাহী শহরে আলীশান বাড়ি গাড়ি।

এদের অনেকেই ছদ্দবেশে ঘুরছে পুলিশের নাকের ডগার উপর দিয়ে।অনেক সময় পুলিশ গুরুতর কোন পদক্ষেপ নিতে গেলেও বিভিন্ন লাল নিল ফোনে থেমে যায় তাদের সিদ্ধান্ত। গত  এক সপ্তাহে দুই একজন মাদক ব্যবসায়ী পুলিশের নিকট পাকড়াও হলেও বাকিরা দেদারছে চালিয়ে যাচ্ছে তাদের অন্ধকার জগতের সিন্ডিকেট। তবে দেশের এমন সময়ে রাজশাহীর চিহ্নিত মাদক ব্যবসায়ী ও তাদের চিহ্নিত সিন্ডিকেটের উপর কঠোর নজর রাখার আহবান জানিয়েছেন শুশিল সমাজের অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button