সংবাদ সারাদেশ

কুষ্টিয়ায় দুই আসামিকে যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার মিরপুর থানার একটি মাদক মামলায় আবু সাফায়েতুল আলম এবং রুবেল হোসেন নামে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

একই সঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। এ মামলায় অপর আরেকটি ধারায় আসামিদের আরো তিন বছরের কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা করেন আদালত।বুধবার দুপুর ৩টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. তাজুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি রুবেল আদালতে উপস্থিত ছিলেন। তবে অপর আসামি সাফায়েত পলাতক রয়েছেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- রাজবাড়ী জেলার সদর থানার সজ্জনকান্দা গ্রামের জগলুল আলমের ছেলে আবু সাফায়েতুল আলম এবং বালিয়াকান্দী থানার রাজধরপুর ভোল্লাবাড়ীয়া গ্রামের লোকমান হোসেনের ছেলে রুবেল হোসেন।

কুষ্টিয়া জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী এসব তথ্য নিশ্চিত করেছেন।জানা যায়, ২০২০ সালের ১৩ মে কুষ্টিয়ার মিরপুর থানার মালিহাদ ক্যাম্প পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঝুটিয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কে চেকপোস্ট বসায়।

বেলা সাড়ে ১২টার দিকে আলমডাঙ্গার দিক থেকে একটি পিকআপ মিরপুর অভিমুখে যাওয়ার সময় চেকপোস্টে থামায় পুলিশ। এটি থামার সঙ্গে সঙ্গে পিকআপ থেকে দুইজন নেমে দৌড়ে পালিয়ে যান। এ সময় পুলিশ পিকআপ চালককে আটক করে। পরে পিকআপে তল্লাশি করে ৩৩০ বোতল ফেনসিডিল এবং চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে পিকাআপ চালক রিমন শেখের দেওয়া তথ্যে মালিহাদ ক্যাম্পের ইনচার্জ আবুল কালাম বাদী হয়ে পলাতক আবু সাফায়েতুল আলম এবং রুবেল হোসেনের নামে মিরপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় দীর্ঘ শুনানি শেষে আদালত বুধবার এ রায় ঘোষণা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button