পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় কিশোর গ্যাংয়ে জড়িত নারী সদস্য গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় কিশোর অপরাধ চক্রের নারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে পুঠিয়া আড়ানী সড়কে পুঠিয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আজ শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে দায়েরকৃত চাঁদাবাজির মামলায় গ্রেফতার দেখিয়ে তার জবানবন্দি রেকর্ড করে আদালতে প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃত নারীর নাম সাকিলা খাতুন (২২) তিনি উপজেলার গন্ডোগোলী মদ্ধ্যপাড়া গ্রামের বাসিন্দা মৃত মজিবর রহমান এর মেয়ে। স্বামী পরিত্যাক্ত ওই নারীর দুই বছরের একটি সন্তান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন। এসআই সাজ্জাদ হোসেন জানান, পুঠিয়া থানায় কিশোর অপরাধ চক্রের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে সেই মামলায় এই নারী এজাহারভুক্ত পলাতক আসামী ছিলেন। গ্রেফতারের পর ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করতে আদালতে হাজির করা হয়েছে। জবানবন্দি নেয়া হলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

উল্লেখ্য যে, গত (৫ অক্টোবর) শনিবার সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার কৃষ্ণপুর মহল্লায় অবস্থিত একটি পরিত্যক্ত ভবনে তিনজনকে আটকে রেখে অমানবিক নির্যাতন করা হয় এবং গ্যাংয়ের নারী সঙ্গে জোরপূর্বক ভিডিও ধারন করে জিম্মি করে চাঁদা দাবী করে। পরে তাদের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন ভুক্তভোগীরা। এ পর্যন্ত পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্যাংয়ের এক নারীসহ ৬ কিশোরকে গ্রেফতার করেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button