বাগমারাবিভাগহীনরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

ফেসবুক লাইভে এসে কাঁদলেন-এমপি এনামুল

আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে কাঁদলেন সংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক। সোমবার দুপুরে তিনি তার নিজস্ব ফেসবুক লাইভে এসে বাগমারা বাসির পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে কেঁদে ফেলেন। এতে ধারণা করা হচ্ছে এমপি এনামুল হক রাজশাহী-৪ বাগমারা আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবেন। যার জন্য বাগমারা বাসীকে তার সাথে থাকার আহ্বান জানান তিনি।

ফেসবুক লাইভে তিনি বলেন, প্রিয় বাগমারা বাসি আসসালামু আলাইকুম। প্রথমে আমি বাগমারা বাসীকে ধন্যবাদ জানাই। আমি ২০০৮ সালে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে আপনাদের সেবা করে যাচ্ছি। আপনারা তিন বার আমাকে নির্বাচিত করেছেন। এজন্য বাগমারা বাসির প্রতি কৃতজ্ঞতা জানাই। দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানাই।

আমি আজ বাগমারায় আসবো। আপনাদের সাথে কথা বলবো। আমি রক্তাক্ত জনপদ বাগমারাকে বসবাসের জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। আমার ভুল ত্রুটি ছিল। আমি একাধারে দলের মানুষ দলের সঙ্গে বা নির্দলীয় শ্রেণি পেশার মানুষের সাথে কাজ করেছি। এই জনপদকে কেউ অশান্ত করবে সেটা আমি কোনোদিন করতে দিবোনা। আমি আপনাদের সাথে নিয়ে এই শান্তির জনপদের উন্নয়নকে অব্যাহত রাখবো। আমি আপনাদের পাশে আছি। আমি আজকেই বাগমারা এসে আপনাদের সাথে বসবো। আপনারা যে সিদ্ধান্ত দিবেন সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করে আমি বাগমারা বাসির পাশে থাকতে চাই।

তিনি আরো বলেন, চূড়ান্ত সিদ্ধান্তের মালিক আপনারা। আমি মনে করি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল এই বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। এ জন্য শান্ত থেকে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু করে দেশ ও বিদেশের কাছে জননেত্রীর শেখ হাসিনার এই উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

এব্যাপারে আমি সবার সহযোগিতা কামনা করছি। আমার জন্য যারা রোজা করেছেন আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাই, কৃতজ্ঞতা জানাই। তবে আমি বাগমারা বাসির ভালবাসায় শিক্ত। আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি আপনাদের পাশে থেকে সকল সমস্যার সমাধান করতে চাই এবং কেউ যেন এই বাগমারাকে অশান্ত করতে না পারে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে না পারে, তার জন্য আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি আপনাদের পাশে ছিলাম, এবং থাকবো সবসময়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button