সংবাদ সারাদেশ

পাঁচ ট্রাকের সংঘর্ষ, প্রাণ গেল এক চালকের

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর-ঢাকা মহাসড়কে বুধবার সকালে বকচর নামক স্থানে ঢাকাগামী পাঁচটি ট্রাক একে অপরকে ধাক্কা দিলে আলুবোঝাই ট্রাকের চালক আমিনুল ইসলাম নামের একজন নিহত হয়েছেন।

নিহত ড্রাইভার আমিনুল ইসলাম দিনাজপুর জেলার পরবর্তীপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে।গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই মোঃ বাবুল আহম্মেদ বলেন, সকালের দিকে ঘন কুয়াশার মধ্যে ঢাকামুখী আলু, বাঁশ, পাথর ও পাথরবোঝাই ট্রাক গোবিন্দগঞ্জের বকচর নামক স্থান অতিক্রম করছিল।

এ সময় সামনে থাকা আলুবোঝাই ট্রাকটি ব্রেক কষলো পেছন দিক থেকে পাঁচটি ট্রাকের সংঘর্ষ হয়। ফলে পেছনের আলুবোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ট্রাক ড্রাইভার আমিনুল চালকের বসার আসনেই চাপা পড়ে নিহত হয়। আহত হয় ট্রাকে থাকা মনজুরুল আলম বাবু নামে এক ব্যক্তি। তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দপরে হাইওয়ে পুলিশ ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করে। পুলিশ পেছন থেকে ধাক্কা দেয়া বালুবোঝাই ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম দুর্ঘটনায় হতাহতের কথা স্বীকার করে বলেন, পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button