সংবাদ সারাদেশ

আচার ভেবে ইঁদুর মারা বিষ খেয়ে একজনের মৃত্যু, অসুস্থ ৩

সংবাদ চলমান ডেস্কঃ

মুন্সিগঞ্জে আচার ভেবে ইঁদুর মারার বিষ খেয়ে এক শিশুর মৃত্যু সহ গুরুতর অসুস্থ হয়েছে তিন শিশু।

গতকাল রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামে এ ঘটনা ঘটে।  ইঁদুর মারা বিষ খেয়ে এমন ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাঙারি ব্যবসায়ী সামছুউদ্দিন ভাঙারির মালামাল কিনে নিজ বাড়িতে রেখে অন্যত্র যান। এ সময় ভাঙারির মালামালের সঙ্গে থাকা ইঁদুর মারার ওষুধকে আচার ভেবে চার শিশু খেয়ে ফেলে।

এতে স্থানীয় মো. রিয়াদ হোসেনের ছেলে সাব্বির ও তার ভাই রাব্বি, চান্দু মিয়ার ছেলে সিফাত ও ইমন হোসেনের ছেলে কাউছার অসুস্থ হয়ে পড়ে।

গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে পথিমধ্যে সাব্বির মারা যায়। বাকি তিনজনকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। তাদের চিকিৎসা চলছে।

মৃত শিশুর নানা আজাদ মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার নাতি সাব্বির মারা গেছে। বাকি তিনজনের অবস্থা ভালো না। তারা ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন।

সিরাজদিখান থানা পুলিশের ওসি রিজাউল হক দীপু বলেন, আচার ভেবে ইঁদুর মারার বিষ খেয়ে গুরুতর অসুস্থ হয় চার শিশু। এতে একজনের মৃত্যু হয়েছে। বাকি তিনজন ঢাকার মিটফোর্ড হাসপাতালে ভর্তি আছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button