সংবাদ সারাদেশসারাদেশ

হবিগঞ্জে পুলিশ-বিএনপির ধাওয়া পাল্টা ধাওয়ার ঝড়

হবিগঞ্জ প্রতিনিধিঃ

আজ হবিগঞ্জে পুলিশ এবং বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ শতাধিক লোকজন আহত হয়েছেন। শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের শায়েস্তা নগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিকেলে পদযাত্রা কর্মসূচির আয়োজন করেন বিএনপি নেতাকর্মীরা। এ সময় নেতাকর্মীদের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয়। ও এক পর্যায়ে উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয় এবং সারা শহরে আতঙ্কের ঝড় উঠে যায়। সংঘর্ষ চলাকালে প্রধান সড়কের এক দিক থেকে বিএনপি নেতাকর্মী ইটপাটকেল ছুড়ে এবং অন্যদিক থেকে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করেন পুলিশ।

এ ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব সহ কয়েক জন পুলিশ সদস্য এবং বিএনপির বেশ কিছু নেতাকর্মীকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা বিএনপির এক নেতা জানান, পদযাত্রা কর্মসূচির শেষ পর্যায়ে নেতাকর্মীদের ভেতরের রোডে যেতে বলেন পুলিশ। কিন্তু বেশি মানুষ জড়ো হওয়ার কারণে ভেতরের রোডে জায়গা না হওয়ায় প্রধান সড়কে ভিড় ছিল। এ সময় পুলিশ টিয়ারশেল এবং রাবার বুলেট নিক্ষেপ করলে বিএনপি নেতাকর্মীরা পাল্টা আক্রমণ করেন।

এই সংঘর্ষে কয় জন পুলিশ সদস্য আহত হয়েছে এবং কি পরিমাণ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে জানতে চাইলে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, এ ঘটনার বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button