সংবাদ সারাদেশ

হত্যার বিচারের দাবিতে লাশ নিয়ে সড়কে বিক্ষোভ

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত সাবেক ইউপি সদস্য লাল মিয়ার হত্যার বিচার দাবিতে তার মরদেহ নিয়ে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা শহরের সড়কে বিক্ষোভ করেছে এলাকাবাসী। তারা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানায়।

গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে অ্যাম্বুলেন্সে নিহত সাবেক ইউপি সদস্য লাল মিয়া সরকারের মরদেহ ফুলছড়ি উপজেলা সদরে পৌঁছায়। এ সময় বিক্ষোভে ফেটে পড়ে নিহতের স্বজন ও এলাকাবাসী।

বিক্ষুব্ধ শত শত মানুষ মিছিল নিয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ফুলছড়ি থানা চত্বরে গিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। নিহত লাল মিয়া সরকারের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে এ সময় বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, নিহত লাল মিয়ার ছেলে মুরশিদ আলী।

পরে হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিয়ে বক্তব্য রাখেন ফুলছড়ি থানার ওসি কাওছার আলী। তিনি বলেন, এরমধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত ৯ ফেব্রুয়ারি সকালে নিজ বাড়ি থেকে উপজেলা শহরে যাওয়ার সময় উড়িয়া ইউনিয়নের সাদেক খাঁ বাজারে পৌঁছালে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তার ওপর হামলা চালায়। এ সময় তাদের উপর্যুপরি ছুরিকাঘাতে লাল মিয়া সরকারের শরীর ক্ষতবিক্ষত হয়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকেলে মারা যান তিনি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button