সংবাদ সারাদেশ

স্ত্রীকে হত্যার পর ফেসবুক লাইভে গানে মেতেছেন স্বামী

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন এক স্বামী। হত্যা করেই ক্ষান্ত হননি, ফেসবুক লাইভে এসে গানে মেতেছেন তিনি।

মঙ্গলবার সকালে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়ায় এই ঘটনাটি ঘটেছে । নিহতের নাম আমেনা বেগম। তিনি একই ইউনিয়নের গঙ্গেসকাঠি গ্রামের আজিদ আলী মাদবরের মেয়ে।

এ ঘটনায় নিহতের স্বামী নজরুল ইসলাম মাদবরকে আটক করেছে পুলিশ। তিনি ইসলামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়ার হোসেন মাদবরের ছেলে।

১৫ বছর আগে নজরুল ইসলামের সঙ্গে আমেনা বেগমের বিয়ে হয়। তাদের নয়ন মাদবর নামে ১২ বছর বয়সী একটি ছেলে রয়েছে।

স্থানীয়রা জানায়, মালয়েশিয়ায় রাজমিস্ত্রির কাজ করতেন নজরুল। সেখানে ছাদ থেকে পড়ে তার দুই পা ভেঙে যায়। সুস্থ হয়ে সাত মাস আগে দেশে ফেরেন। এরপর স্ত্রীসহ নিজ বাড়িতেই থাকতেন তিনি। ছেলে নয়ন ঢাকার একটি মাদরাসায় পড়াশোনা করে।

হত্যাকাণ্ডের সময় নজরুলের একতলা ভবনের কক্ষে স্ত্রী ছাড়া আর কেউ ছিলেন না। এ সুযোগে শরীরের বিভিন্ন জায়গায় কুড়াল দিয়ে কুপিয়ে আমেনাকে হত্যা করেন। হত্যার পর ফেসবুক লাইভে আসেন তিনি। লাইভে স্ত্রী আমেনা বেগমকে খাটের ওপর তোশক দিয়ে মোড়ানো অবস্থায় দেখান। একপর্যায়ে তাকে গাইতে শোনা যায়- আমার খাইয়া, আমার পইরা ডুব দিছে ভাই অন্যজনরে।

বিষয়টি জানাজানি হলে, নজরুলের মা আনার কলি, ভাগনি সোহাদি আক্তার, ছোট ভাইয়ের স্ত্রী আছিয়া বেগমসহ প্রতিবেশীরা দরজা পেটাতে থাকেন। কিন্তু দরজা খোলেননি নজরুল। পরে বেলা সাড়ে ১১টার দিকে দরজা খুলে আমেনার লাশ উদ্ধার ও নজরুলকে আটক করে পুলিশ।

এলাকাবাসীর অনেকেই জানান, নজরুল একজন মাদকাসক্ত। তবে আমেনা খুবই ভালো নারী ছিলেন। অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

শরীয়তপুরের এসপি এসএম আশরাফুজ্জামান বলেন, এ ঘটনায় নজরুল ইসলামকে আটক করা হয়েছে। আমেনা বেগমের লাশ মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button