সংবাদ সারাদেশসারাদেশ

সিলেটে বন্যার্তদের পাশে ত্রিনয়ন ফাউন্ডেশন

মোঃ নাসিম খান, নিজস্ব প্রতিনিধিঃ

বন্যাপ্লাবিত সিলেট, সুনামগঞ্জ ও হবিগঞ্জের অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ত্রিনয়ন ফাউন্ডেশন।

স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ত্রিনয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বন্যাকবলিত সিলেটের শতাধিক দুর্দশাগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার যেমন – চিড়া, চিনি, বিস্কুটসহ খাবার স্যালাইন, ঔষুধ, মোমবাতি ম্যাচবক্স ইত্যাদি প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

ত্রিনয়ন ফাউন্ডেশনের সভাপতি সানজীদা পারভীন শম্পার দিকনির্দেশনায় ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে সংস্থাটির পক্ষে সদস্য মোহাম্মদ বাদল খান ১৯শে জুন ২০২২ খ্রি.; রোজ রবিবার সিলেটের ছাতক উপজেলা, সুনামগঞ্জের দিরাই ও তাহিরপুর উপজেলায় সরেজমিনে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী ও প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শফিকুর রহমান বলেন, ‘মহান সৃষ্টিকর্তার কৃপা ও সকলের সুদৃষ্টি থাকলে ত্রিনয়ন ফাউন্ডেশন ‘মানুষের জন্য, পৃথিবীর জন্য’ এই মূলমন্ত্র ধারণ করে অনেক দূর এগিয়ে যাবে।

ভবিষ্যতে অসহায় ও দুঃস্থ মানুষের কল্যাণে, সামাজিক উন্নয়নে, শিক্ষার উন্নয়নে, কর্মসংস্থান সৃষ্টিতে ও বাংলাদেশের টেকসই উন্নয়নে কার্যকরী অবদান রাখতে সকলকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ত্রিনয়ন ফাউন্ডেশনের পাশে থাকার উদাত্ত আহবান জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button