সংবাদ সারাদেশ

শেরপুরের প্রতিপক্ষের হামলায় কৃষক খুন 

মোঃ বিল্লাল হোসেন, শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরের ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ইমান আলী( ৪৫) উরফে ফেকাসু নামে এক কৃষক খুনের অভিযোগ উঠেছে। ৬ অক্টোবর বৃহস্পতিবার বিকালে উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা গ্রামে এ ঘটনা ঘটে। ইমান আলী ওই গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

এ ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে পুলিশ ৩ নারীসহ ৪ জনকে আটক করেছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কাংশা বাজারের জমির মালিকানা বিষয়ে একই গ্রামের আঃ জুব্বার ও খলিলুর রহমান গংদের সাথে ইমান আলীর বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে মামলা মোকদ্দমা ও চলছিলো।

এ বিষয়  নিয়ে এলাকায় থমথমে ভাব বিরাজ করছিল বেশ কিছু দিন ধরেই। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে ইমান আলী মোটরসাইকেলে বাড়ি থেকে মেয়ে জামাই বাড়ির উদ্দেশ্য রওনা দিলে জুব্বার ও খলিলুর রহমানের অর্ধশতাধিক সশস্ত্র সন্ত্রাসী রাস্তা বেড়িকেট দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এক পর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  সন্ত্রাসীরা ইমান আলীর একটি পা দেহ থেকে আলাদা করে ফেলে। 

এ সময় আহত হয় ইমান আলীর ভাই আঃ লতিফ।  খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে ৩ নারীসহ ৪ জনকে আটক করে।  ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোও মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button