মোহনপুরসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহী মোহনপুরে মামলা করে বিপাকে বাদী বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

জমি জমা সংক্রান্ত জের ধরে প্রতিবেশীর হামলায় রক্তপাত জখম হয়ে, ন্যায় বিচারের জন্য আদালতে মামলা করে বিপাকে পড়েছেন রাজশাহীর মোহনপুর থানাধীন সোহরাব আলীর পরিবার। ১০ জুন রাজশাহী মডেল প্রেসক্লাবে আয়োজিত একটা সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ভুক্তভোগী সোহরাব আলী। 

তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,

গত ২০ এপ্রিল দুপুরে জমি জমা সংক্রান্ত জেরে আমার প্রতিবেশি জালাল (৫০) পিতা বাদল। সেকেন্দার আলী (৫২) পিতা মৃত ছবের আলী, ওসমান আলী (৪৫), ইসমাইল (৪০) সহ একটি সংঘবদ্ধ দল আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা করে। তাদের হামলায় আমরা গুরুতর আহত হই। আমার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে আমি নিজে গুরুতর জখম হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হই।

চিকিৎসা শেষে মোহনপুর থানায় মামলা করতে গেলে অজ্ঞাত কারণে সেই মামলা না নিয়ে আমাকে আদালতে মামলা করার পরামর্শ দেন এবং থানা থেকে চলে যেতে বলেন। নিরুপায় হয়ে রাজশাহী আদালতে ৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬/(২)/১১৪ দ: বি: ধারায় আমি মামলা দায়ের করি।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, সেই মামলায় আসামিদের গ্রেফতারের নির্দেশ দেন আদালত। অথচ দীর্ঘ সময় পেরিয়ে গেলেও আসামিদের অজ্ঞাত কারণে গ্রেফতার করছে না মোহনপুর থানা পুলিশ। 

এছাড়া আসামিদের গ্রেফতারী পরোয়ানা থাকলেও থানা পুলিশের সামনেই প্রকাশ্যে চলাফেরা এবং আমাদের ভয়-ভীতি ও মামলা তুলে না নিলে আমাদের পরিবারের সকলকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিচ্ছে।

এমতাবস্থায় আমি ও আমার পরিবার নিরুপায় হয়ে পড়েছি। যে কোন মুহুর্তে আসামিগণ আমাদের উপর আবারো হামলা চালাবে বলে আশঙ্কা করছি।

সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি সহ আমার পরিবারের সদস্যদের নিরাপত্তা ও ন্যায় বিচারের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করছি ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button