সংবাদ সারাদেশসারাদেশ

মুন্সীগঞ্জে মর্মান্তিক দুর্ঘটনায় ট্রলার ডুবে নিহত ৮

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলায় পদ্মার শাখা নদীতে বালুবাহী জাহাজের ধাক্কায় অর্ধশতাধিক যাত্রী সহ পিকনিকের ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় এ পর্যন্ত ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মর্মান্তিক এই দুর্ঘটনায় ৩৪ জনকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছে আরো ৫জন। তাদের উদ্ধারে কাজ চলমান রেখেছেন ফায়ার সার্ভিস।

গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে লৌহজং উপজলার রসকাঠির কাছে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক ভাবে মৃতদের কোন পরিচয় পাওয়া যায়নি।

তবে জানা যায়, পদ্মা নদীর মাওয়া পয়েন্ট থেকে সিরাজ দিখান এর দিকে যাচ্ছিলো পিকনিকের ট্রলারটি। রাত ৮টার দিকে ঈদের পাড়া ইউনিয়নের রসকাঠি এলাকায় পৌঁছালে অন্ধকারে একটি বালুবাহী বাল্কহেড ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে যাত্রী সহ ডুবে যায় ট্রলারটি। এসময় কয়েক জন সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় অনেকেই। খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রম শুরু করেন।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক বলেন, ট্রলারটিতে ৪৬ জন যাত্রী ছিল। এ ঘটনায় প্রথমে ৬জনের মরদেহ উদ্ধার করা হয়। পরে আরো ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান বলেন, সিরাজ দিখান থেকে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি পদ্মা সেতু ও সেতার আমপাশ দিনভর ঘুরে আবার সিরাজ দিখানে ফিরছিলেন। সে সময় বালুবাহী জাহাজের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। ট্রলারে বেশ কয়েক জন শিশু ও নারী ছিল। স্থানীয় লোকজন যাত্রীদের উদ্ধার করেন বলেও জানান পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button