সংবাদ সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় ৩২ কেজি গাঁজাসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৩২ কেজি গাঁজাসহ দুই ভাইকে আটক করেছে র‍্যাব।গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে আখাউড়া উপজেলার ধরখার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা আসামিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাটপাড়া এলাকার মো. আবু শামার ছেলে মো. দুলাল মিয়া ও লোকমান মিয়া।সোমবার রাত সাড়ে ১১ টার দিকে র‍্যাব-৯, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে র‍্যাব জানায়, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া উপজেলার ধরখার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে দুইটি অটোরিকশাসহ তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত দুইটি অটোরিকশা তল্লাশি করে ৩২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব আরো জানায়, আটককৃত দুইজন সম্পর্কে আপন ভাই। তারা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজা এনে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে থাকেন। আটককৃত লোকমান মিয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা, ডিএমপির মিরপুর মডেল থানা ও গাজীপুর কাপাসিয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button