সংবাদ সারাদেশ

বাবার সাথে মাহফিলে গিয়ে বাড়ি ফেরা হলো না নোমানের

বরিশাল প্রতিনিধিঃ

একটি যাত্রীবাহী বাসের চাপায় থ্রিহুইলারের আটজন যাত্রী গুরুতর আহত হয়েছিলেন। আহতদের মধ্যে মাদরাসা শিক্ষক আকতারুজ্জামান হাফিজ  ও তার দুই ছেলে ছিলেন । আহত দুই ছেলের মধ্যে ছোট ছেলে নোমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আর মাদরাসা শিক্ষক ও তার বড় ছেলে হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

শনিবার রাতে সাড়ে ১২ টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নোমান মারা যান।

বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, নিহত ও আহত শিশুরা নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কোরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র। ওই মাদরাসার শিক্ষক আকতারুজ্জামান হাফিজ তার দুই ছেলেসহ পাঁচ ছাত্রকে নিয়ে পিরোজপুরের নেছারাবাদের ছারছিনা দরবার শরিফের মাহফিলে যান। শনিবার রাত সাড়ে নয়টার দিকে মাহফিল থেকে থ্রিহুইলারে করে বরিশাল নগরীতে ফিরছিলেন তারা। ওই থ্রিহুইলারে তারা ছাড়াও আরো দুইজন যাত্রী ছিলেন।

তিনি আরো বলেন, কাশিপুর মদিনা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস থ্রিহুইলারকে চাপা দেয়। এতে থ্রিহুইলারটি দুমড়ে-মুচড়ে গেলে সবাই গুরুতর আহত হন। পথচারীরা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ নায়েক মাসুম রেজা বলেন, আহত থ্রিহুইলারের সাত যাত্রীকে হাসপাতালে ভর্তির পর রাত পৌনে ১১টায় মাদরাসাছাত্র হামজার মৃত্যু হয়। এর দেড় ঘণ্টা পর রাত সোয়া ১২টায়  আল নোমান নামে আরেক ছাত্রের মৃত্যু হয়।

উল্লেখ্য, শনিবার রাত সোয়া ১০টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুর মদিনা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় বাসচাপায় আটজন থ্রিহুইলারের যাত্রী আহত হন। এর মধ্যে পিরোজপুরের মঠবাড়িয়ার মো. জাফরের ছেলে মো. হামজা (১১) ও একই এলাকার আকতারুজ্জামান হাফিজের ছেলে আল নোমান হাসপাতালে মারা গেছেন। তারা বরিশাল নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কোরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র ছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়ার আকতারুজ্জামান হাফিজ, তার বড় ছেলে মাদরাসাছাত্র আইমান (১৬), একই এলাকার আশরাফ আলীর ছেলে মাদরাসাছাত্র বাইজিদ (১২), বরিশাল নগরীর রূপাতলী এলাকার মো. রিপনের ছেলে মাদরাসাছাত্র মো. জিহাদুল (১২), মো. লতিফ ও জিয়াউর রহমান রুবেল। লতিফ ও জিয়াউরের বাড়ি বরিশাল নগরীর কাশিপুর এলাকায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button