বাঘাসংবাদ সারাদেশসারাদেশ

বাঘায় পুকুর পাড় থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় পুকুর পাড় থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বৃদ্ধ স্ত্রী হত্যা মামলার যাবত জীবন কারাভোগকারী আসামী ছিল। তার নাম আজিজুল আলম আস্তুল চক আমোদপুর গ্রামের মৃত ইয়াকুব প্রামানিকের ছেলে।

জানা গেছে, ১৯৯৮ সালে আজিজুল আলম আস্তুল তার স্ত্রী পারুল বেগমকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে। এই হত্যা মামলায় আদালত তাকে যাবত জীবন কারাদন্ড প্রদান করে। কারাদন্ড প্রাপ্ত আসামীদের করোনাকালীন সময়ে সরকার বিশেষ ব্যবস্থাপনায় মুক্তি দেয়। মুক্তি পেয়ে সে বছর দুই আগে বাড়িতে আসে। তারপর সে পাগলের মতো এখানে সেখানে ঘুরে বেড়াতেন এবং মানুষের কাছে টাকা পয়সা চাইতে শুরু করেন। এক পর্যায়ে তার দুই ছেলে ফারুক হোসেন এবং সনি হোসেন তাকে বাড়িতে আটকে রাখেন। মাস খানেক আগে ঘরের জানালা ভেঙ্গে সে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর সে আর বাড়ি ফিরেনা। জানা গেছে বাড়ি থেকে বের হয়ে ওই পুকুর পাড়ে আম গাছের তিনি নিচে থাকতো। আজ সকালে ওই গ্রামের আমজাদ হোসেনের ছেলে খায়রুল ইসলাম পুকুরের ধার দিয়ে যাওয়ার পথে তার লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। স্থানীয়রা এগিয়ে এসে তার লাশ সনাক্ত করে।

বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, লাশের মাথা, মুখ, চোখ, গলা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এই ঘটনায় আজিজুল আলম আস্তুলের বড় ছেলে ফারুক হোসেন বাদি হয়ে বাঘা থানায় একটি ইউডি মামলা দায়ের করেন। এবং তার ছোট ছেলে সনি হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলেও জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button