রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে জাতীয় সাংবাদিক সংস্থা থেকে ৩ জনকে অব্যহতি

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী শাখার সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি রবিবার সকালে রাজশাহী কলেজিয়েট স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সংগঠনটির সদস্যরা সভাটি অনুষ্ঠিত করেন। সংস্থার রাজশাহী জেলা শাখার সভাপতি রফিক আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক এসএইচএম তরিকুল অসুস্থ থাকায় তাকে সহযোগিতার জন্য ও সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির জন্য ২ জন যুগ্ম-সাধারণ সম্পাদককে ৬ মাস করে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করেছেন সংস্থাটি ।

আগামী পহেলা ফেব্রুয়ারি ২২ হতে ৩১ আগস্ট -২২ পর্যন্ত যুগ্ম সাধারণ সম্পাদক – মাই টিভি ও ঢাকা টাইমস এর সাংবাদিক শাহরিয়ার অন্তু ও পহেলা সেপ্টেম্বর -২২ হতে ২৮ ফেব্রুয়ারি -২০২৩ তারিখ পর্যন্ত যুগ্ম সাধারণ সম্পাদক -২ সময় টিভি’র ভিডিও সাংবাদিক হাবিবুর রহমান পাপ্পু ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন বলে সিদ্ধান্ত গ্রহণ করেন। সেই সাথে সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক নতুন প্রভাতের হাবিব উদ্দিন ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন বলে এই সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

একই সাথে সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কার্যক্রমে জড়িত থাকার প্রমান মেলায় সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সাধারণ সদস্য যথাক্রমে আজিজুর রহমান, মাসুদ রানা রাব্বানী, ইয়াকুব সিকদার এর সাধারণ সদস্য পদ বাতিল করেন এই সংগঠন থেকে।

সভা শেষের দিকে সদস্যদের মাঝে সংগঠনের ক্যালেন্ডার বিতরণ করেন । শেষে সিটি মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুল হুদা রানার করোনা মুক্তি ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার সাবেক সভাপতি উত্তরা প্রতিদিন পত্রিকার সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ বাবলুর সুস্থতা কামনা করে দোয়া করেন সংস্থার সাংবাদিক বৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button