সংবাদ সারাদেশসারাদেশ

ফেনীতে নিজ ঘর থেকে মা ও ছেলের লাশ উদ্ধার

ফেনী প্রতিনিধিঃ

ফেনীর সোনাগাজীতে হাজেরা খাতুন নামে এক নারী ও তার শিশুপুত্র ইয়ামিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।হাজেরা খাতুনের মায়ের দাবি তার জামাতা শিশু পুত্রকে শ্বাসরোধ করে এবং তার মেয়েকে পেটে ছুরি মেরে হত্যা করে নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে পালিয়ে গেছেন। ওই দম্পতির এক বছর বয়সী আরেক শিশু পুত্রকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার দুপুরে উপজেলার উত্তর চরডুব্বা গ্রামের শুক্কুর বলির বাড়ি থেকে হাজেরা খাতুন ও এমরান হোসেন ইয়ামিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

হাজেরার শাশুড়ি কমলা বেগমের দাবি জমি কেনাকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে নিজ শিশু পুত্রকে শ্বাসরোধে হত্যা করে নিজে পেটে ছুরি মেরে ও গলায় ফাঁস লাগিয়ে তার পুত্রবধূ আত্মহত্যা করেছেন।

নিহতদের পারিবার জানায়, সোহেল ব্যাটারি চালিত অটোরিকশা চালক। কিছুদিন আগে তিনি এক প্রতিবেশীর কাছ থেকে দশ শতক জমি দশ লাখ টাকায় কেনার জন্য বায়নাপত্র করেন। তার স্ত্রী হাজেরা জমি কেনায় রাজি ছিলেন না। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। সোহেল শাশুড়ির কাছ থেকে জমি কেনার জন্য বিশ হাজার টাকা ধারও এনেছেন। জমি কেনার জন্য শ্বশুর বাড়ি থেকে আরও টাকা আনতে হাজেরার ওপর সোহেল মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিলেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন বলেন, সিআইডি ও পিবিআইয়ের বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে আলামত সংগ্রহ করেছে। দুটি লাশের ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button