সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইয়ের যাবজ্জীবন

ফরিদপুরে ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আজ রোববার বিকেলে ফরিদপুরের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

সাজাপ্রাপ্ত ঐ ব্যক্তির নাম নাজমুল মোল্লা (২৯)। তিনি ফরিদপুরের মধুখালি উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চরবাগাট গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, গত ২০২০ সালের ১২ জুন সকালে নাজমুল তার ছোট ভাই তামজিদ মোল্লাকে (১৪) তার পায়ের চর্মরোগের জন্য চিকিৎসক দেখানোর জন্য স্থানীয় রাজধারপুর বাজারে নিয়ে যান। সকালে সাড়ে ১০টার দিকে তামজিদকে রেখে বড় ভাই নাজমুল বাড়িতে ফিরে আসেন।

বাড়ির লোকজন নাজমুলের কাছে ছোট ভাই কোথায় জানতে চাইলে তিনি অসংলগ্ন কথা-বার্তা বলতে থাকেন। পরে স্বজনদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি জানান, ছোট ভাইকে গলা টিপে হত্যা করে দক্ষিণ চরবাগাটের কালিদাসের পাটক্ষেতের পাশে রেখে এসেছেন।

এ ঘটনায় নাজমুলের বাবা অহিদ মোল্লা বাদী হয়ে নাজমুলকে একমাত্র আসামি করে মধুখালি থানায় একটি হত্যা মামলা করেন। আজ সাক্ষ্যপ্রমাণ শেষে এই রায় দেন আদালত।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি নওয়াব আলী মৃধা জানান, ভাইয়ের হাতে ভাই খুন এটা খুবই হৃদয়বিদারক ঘটনা। এ মামলার রায়ে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। আমরা এই রায়ে সন্তুষ্ট।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button