সংবাদ সারাদেশ

পড়া না পারায় মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণচেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পড়া না পারার অভিযোগে ৭ বছর বয়সী এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন এক শিক্ষক। এ ঘটনায় মামলার পর ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ওই উপজেলার কাঁচপুরের সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত মাওলানা মোশারফ মল্লিক ঝালকাঠির কাঠালিয়া উপজেলার চেচরি গ্রামের কালু মল্লিকের ছেলে। তিনি সোনাপুরের ফয়েজিয়া কওমি নূরানী হাফিজিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা।

সোনারগাঁও থানার এসআই মো. হাসিব হোসেন জানান, সোনাপুরের কুদ্দুস মিয়ার বাড়ির তৃতীয় তলা ভাড়া নিয়ে ফয়েজিয়া কওমি নূরানী হাফিজিয়া মাদরাসা প্রতিষ্ঠা করেন মাওলানা মোশারফ মল্লিক ও তার স্ত্রী। বিভিন্ন প্রয়োজনে তার স্ত্রী বাইরে গেলে ছাত্রীদের পড়া না পাড়ার অজুহাতে নিজের কক্ষে ডেকে নিয়ে যৌন হয়রানি করেন তিনি। গত মঙ্গলবার দুপুরেও স্ত্রীর অনুপস্থিতিতে ৭ বছর বয়সী ওই ছাত্রীকে নিজের কক্ষে ডেকে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা চালান মোশারফ মল্লিক। পরবর্তীতে ওই শিক্ষার্থী বাড়ি গিয়ে বিষয়টি বাবা-মাকে জানালে তারা স্থানীয় গণ্যমান্যদের কাছে বিচার চান। তারা বিচারের নামে গড়িমসি করলে রবিবার দুপুরে মাওলানা মোশারফ মল্লিকের বিরুদ্ধে মামলা করেন ওই শিক্ষার্থীর মা।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, মামলার পর অভিযান চালিয়ে রবিবার দুপুরে ফয়েজিয়া কওমি নূরানী হাফিজিয়া মাদরাসা থেকেই ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির একাধিক অভিযোগ রয়েছে। সোমবার মাওলানা মোশারফ মল্লিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button