সংবাদ সারাদেশ

নিজ সন্তানকে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা

সংবাদ চলমান ডেস্কঃ

শ্বশুরবাড়ি থেকে টাকা না পেয়ে ক্ষোভের বশবর্তী হয়ে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে সন্তানকে হত্যা করেছে বাবা। রাজধানীর যাত্রাবাড়ীতে সন্তানকে হত্যার অভিযোগে পিতা জুলহাস ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব। জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে সন্তানকে হত্যা করেছে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছেন জুলহাস।

গতকাল বুধবার ঘটনার বিবরণে র‌্যাব জানায়, গত ২৯ জুন জুলহাস র‍্যাব-১০ এ এসে অভিযোগ করেন তার শিশু (৩ বছর ৭ মাস) মাহিমকে গত ২৭ জুন অপহরণ করা হয়েছে। এ ঘটনায় জুলহাস ওইদিন যাত্রাবাড়ী থানায় জিডি করেন। পরে মঙ্গলবার রাতে যাত্রাবাড়ীর মাতুয়াইল মৃধাবাড়ি রাজমহল হোটেলের সামনে থেকে জুয়েল ব্যাপারী (২০) নামে একজনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল অপহরণের কথা স্বীকার করে এবং এর সঙ্গে মাহিমের পিতা জুলহাস জড়িত বলে জানায়। পরে র‍্যাব জুলহাসকে মাতুয়াইল দরবার শরীফ মোড় থেকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ তারা মাহিমকে অপহরণ করে হত্যার কথা স্বীকার করে। পরে হত্যাকারীদের সঙ্গে মরদেহ উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-১০ সূত্রে জানা যায়, জুলহাস আগে থেকেই যৌতুকের টাকাসহ বিদেশ যাওয়ার জন্য চার লাখ টাকা দাবি করে আসছিল। শ্বশুর পক্ষ থেকে টাকা না পেয়ে বিভিন্ন সময় স্ত্রীকে নির্যাতন করতো। পারিবারিক কলহ ও শ্বশুরবাড়ি থেকে টাকা না পেয়ে ক্ষোভের বশবর্তী হয়ে নিজ সন্তানকে হত্যার জন্য প্রতিবেশী জুয়েলকে নিয়ে সে পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী, গত ২৬ জুন ৮টি ঘুমের ট্যাবলেট কিনে জুলহাসকে দেয় জুয়েল। ২৭ জুন রাত সাড়ে ১২টার দিকে জুয়েল মাহিমকে তার বাসা থেকে মাতুয়াইল বাস স্ট্যান্ডে তার বাবার কাছে নিয়ে যায়। এরপর তারা দু’জন সেখান থেকে দেইল্লা, ডেমরা নির্জন এলাকায় নিয়ে জুসের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে পান করায়। সন্তানের মৃত্যু নিশ্চিত হলে ওইদিন সন্ধ্যায় মৃধাবাড়ি ময়লার ডিপো সংলগ্ন গ্রিন মডেল টাউন এলাকায় কাশবনের ভেতর বালু চাপা দিয়ে চলে যায়।

এরপর ২৯ জুন বাচ্চা অপহরণ হয়েছে বলে জিডি করেন ওই পিতা। অপহরণ হয়েছে এটা প্রমাণ করার জন্য ২৯ জুন জুয়েলকে দিয়ে মুক্তিপণ চেয়ে নিজের মোবাইলে একটি ম্যাসেজ পাঠান। এ হত্যার ঘটনায় শিশুটির মা যাত্রাবাড়ী থানায় জুলহাস ও জুয়েলের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button