সংবাদ সারাদেশস্লাইডার

নিজ বাড়িতে মিললো পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ

সংবাদ চলমান ডেস্কঃ

চলমান পরিস্থিতে ও রাজধানীর আদাবরে বাসা থেকে এক পুলিশ সদস্যের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় আফরিন আক্তার মুন্নি নামে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ওই নারীর স্বামীর নাম নজরুল ইসলাম রবিন। তিনি এএসআই হিসেবে আদবর থানায় কর্মরত।

পুলিশ বলছে, আফরিন আত্মহত্যা করেছেন। তবে আফরিনের পরিবার দাবি, তাকে হত্যা আত্মহত্যার গল্প সাজিয়েছেন নজরুল। তারা এ ঘটনার বিচার দাবি করেন।

আদাবর থানা পুলিশ জানায়, এএসআই নজরুল থানার অদূরে একটি ভাড়া বাসায় স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে থাকতেন। পারিবারিক কলহের কারণে সোমবার সন্ধ্যার দিকে বাসার একটি কক্ষে স্ত্রী আফরিন গলায় ফাঁস দেন। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

তবে আফরিনের চাচা মুজিবুর রহমান অভিযোগ করে বলেন, নজরুলের সঙ্গে অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে। মোবাইল ফোনে আফরিন তা দেখে ফেলায় নজরুল তার স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়। গত দুই বছর ধরে এসব নিয়ে পারিবারিক কলহ চলছিল। নজরুল প্রায়ই আফরিনকে মারধর করতো। সে পুলিশ কর্মকর্তা বলে তার কিছুই হবে না বলেও হুমকি দেয়।

আদাবর থানার ওসি কাজী শাহেদুজ্জামান বলেন, প্রাথমিক তদন্তে মনে হয়েছে এএসআই নজরুলের স্ত্রী আত্মহত্যা করেছেন। তবে সেটি পারিবারিক কলহের কারণে ঘটতে পারে। এরপরও ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর মুল কারণ নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button