সংবাদ সারাদেশসারাদেশ

নারায়ণগঞ্জে ৬ ভুয়া ডিবি পুলিশ আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মিনাল কান্তি রায় নামে ১ ব্যক্তিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে অপহরণ কালে ৬ ডাকাতকে আটক করেছেন পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে ১টি হাইস গাড়ি, লুণ্ঠিত ৯০ হাজার টাকা, খেলনা পিস্তল, ডিবি-ডিএমপি লেখা জ্যাকেট, ভাঙা ওয়াকিটকি, চাইনিজ কুড়াল, হাতকড়া সহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়। 

গতকাল শুক্রবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা এই তথ্য জানিয়েছেন।

আটককৃত আসামীরা হলেন, বরিশালের বানারীপাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন, সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম, জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম, বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন, কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন এবং ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা বলেন, গত বুধবার রাতে সোনারগাঁ পাকুন্দিয়া চেকপোস্টে ডিউটিরত ছিল পুলিশ। এ সময়ে ১টি হাইস গাড়ি থেকে চিৎকার শুনে পুলিশ এগিয়ে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ৬জনকে আটক করে।  

প্রাথমিক তথ্যে জানা যায়, এশিয়ান হাইওয়ে রোডের ১টি কারখানার সামনে থেকে বিআরটিসি বাসের যাত্রী মিনাল কান্তিকে নিজেদের হাইস গাড়িতে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছ থেকে ৯০ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় চেকপোস্টে পুলিশ দেখে ভুক্তভোগী চিৎকার করলে ভুয়া ডিবি পুলিশের আড়ালে থাকা ডাকাতের দল ধরা পড়ে এবং তাদের আটক করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button